বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে মানব কল্যাণ পরিষদকে অগ্রণী ভূমিকা রাখতে হবে: আফরোজা ওসমান

0
124

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ,কে,এম শামীম ওসমানের চাচাতো বোন ও খান সাহেব ওসমান আলী স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আফরোজা ওসমান বলেছেন, বঙ্গবন্ধু একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, বাঙালিকে একটি উন্নত সমৃদ্ধ মর্যাদাশীল জাতি হিসেবে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন। তার কিছু কিছু স্বপ্ন বাস্তবায়ন স্বাধীনতার পর থেকেই শুরু হয়েছে। দেশের ভেতরে নানা অপশক্তির তৎপরতা, নৈতিকতা-মূল্যবোধ-সততা ও আদর্শহীন কিছু মানুষের ক্ষমতা এবং বিত্তের প্রতি লোভ থমকে দেয় বাঙালির মর্যাদাশীল জাতি হওয়ার স্বপ্ন। তাই আমাদের ঐক্যবদ্ধ ভাবে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সামাজিক উন্নয়নে মানবতার সেবায় মানব কল্যাণ পরিষদের স্বেচ্ছাসেবীসহ সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি ১৫ আগষ্ট দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়াস্থ মানব কল্যাণ পরিষদের কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে শোক সভায় বক্তব্য রাখেন বাংলা টিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার কাজী সাঈদ, রোটারী ক্লাব অব ফতুল্লা নারায়ণগঞ্জের প্রেসিডেন্ট ইলেক্ট খন্দকার সাইফুল ইসলাম রোবেল ও সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দোয়া পরিচালনা করেন সংগঠনের প্রচার ও দপ্তর সচিব শাহাদাৎ হোসেন তৌহিদ। শোক সভায় আরো উপস্থিত ছিলেন সমাজকর্মী মোঃ সাইফুল ইসলাম, জামাল খান শাওন, রাসেল ইসলাম জীবন, এম আর সেলিম, খোকন দাস, মানিক, আকবর হোসেন জনি, নারী উদ্যোক্ত বিথী রহমান, সম্পা আক্তার, শারমীন আলম, মমতাজ বেগম, রিয়া খান প্রমুখ।

আপনার মতামত লিখুন :