এবার জিয়া খানের সঙ্গে মহেশ ভাটের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

0
10

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচনার মুখে রয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক রয়েছে বলে দাবি উঠেছে। আর সেই সম্পর্কের জের ধরেই সুশান্ত আত্মহত্যার দিকে ধাবিত হয়েছেন এমনটাই মনে করছেন নায়কের ভক্তরা।

তাই রিয়ার সঙ্গে মহেশের ছবি, ভিডিও ও চ্যাটিংয়ের স্ক্রিনশট সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল করে মহেশকে বয়কটের ডাক দিয়েছে অনেকেই। মহেশের সর্বশেস সিনেমা ‘সড়ক ২’এর ট্রেলারে তার প্রভাব দেখা গেছে। সেখানে ডিজলাইকের বন্যায় ভেসে গেছে ট্রেলারটি। যা আভাস দিচ্ছে মুক্তি পেলে বড় লোকসানের মুখে পড়তে পারে ছবিটি।

এরমধ্যে নতুন করে হাজির হলো আরেক ভিডিও। যা মহেশ ভাটকে নিয়ে বিতর্কটা আরও উস্কে দিয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে অকালে আত্মহত্যা করে প্রয়াত হওয়া অভিনেত্রী জিয়া খানের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন মহেশ ভাট। মাত্র ১৬ বছরের অভিনেত্রী জিয়া। বেশ হাসিখুশি মুখে তিনি সেই ভিডিওতে মহেশ ভাটের মতো বয়স্ক-গুণী পরিচালককে স্রেফ ‘মহেশ’ বলে সম্বোধন করছেন। যা বেশ বিস্ময়ের জন্ম দিয়েছে।

আলোচনায় আসছে বয়সের বিস্তর ব্যবধান থাকা এই দুজনের মধ্যে সম্পর্কটা আসলে কী ছিলো? নেটিজেনরা ভিডিওটিকে ভাইরাল করে দিয়েছেন। সেইসঙ্গে অনেকেই মহেশ ভাটকে ‘চরিত্রহীন’ বলেও দাবি করেছেন। তার সঙ্গে মেলামেশা করে অনেক নায়িকারই জীবনে কষ্ট নেমে এসেছে।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৩ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় জিয়া খানের। জিয়ার মৃত্যুর জন্য দায়ি সূরজ পাঞ্চোলি, এমনই অভিযোগ করা হয় অভিনেত্রীর পরিবারের তরফে। এরপর সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে মামলাও দায়ের করে জিয়ার পরিবার। ওই মামলা শুরুর পর সূরজকে গ্রেফতার করা হলেও কয়েক দিনে মধ্যেই তাকে জামিনে মুক্তি দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :