গুণগতমান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়ন করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

0
49

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিটি প্রকল্প অসহায় জনগোষ্ঠীর চাহিদাকে প্রাধান্য দিয়ে বাস্তবায়ন করা হয়। প্রকল্প বাস্তবায়ন নিয়ে যেন কোনো প্রশ্ন না ওঠে। সরকারি অর্থ যেন কোনোভাবে অপচয় না হয় সে বিষয়ে প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে। মন্ত্রী গুণগত মান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়নের জন্য নির্দেশনা দেন।

সোমবার (২৪ আগস্ট) সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচিভুক্ত উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, সারা বিশ্ব যখন করোনাভাইরাসের কারণে স্থবির, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সময় করোনাভীতি উপেক্ষা করে কাজ করেছেন। বিশ্বে এ উদাহরণ বিরল। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে আজ প্রশংসিত হচ্ছেন।

তিনি বলেন, করোনা প্রকোপের শুরু থেকেই সমাজকল্যাণ মন্ত্রণালয় জনগণের পাশে ছিল। করোনা দূর না হওয়া পর্যন্ত জনগণের পাশে থেকে অব্যাহতভাবে সেবা প্রদান করার জন্য তিনি কর্মকর্তা ও কর্মচারীদের আহ্বান জানান।

উল্লেখ্য, সভায় ১২টি প্রকল্পের অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়।

আপনার মতামত লিখুন :