বন্ধুদের নিয়ে জন্মদিনের পার্টি করে করোনা আক্রান্ত উসাইন বোল্ট

0
24

গত শুক্রবার (২১ আগস্ট) ছিল জ্যামাইকান অ্যাথলেট উসাইন বোল্টের ৩৪তম জন্মদিন। নিজ বাড়িতে বন্ধুবান্ধবদের নিয়ে সেদিন মাস্ক ছাড়াই পার্টির আয়োজন করেছিলেন বিশ্বের দ্রুততম মানব। কিন্তু এর ফলটা ভালো হলো না বোল্টের জন্য। সেই পার্টির পর করা টেস্টে করোনা পজিটিভ হয়েছেন উসাইন বোল্ট।

বর্তমানে জ্যামাইকায় নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন বোল্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিছানাবন্দী অবস্থায় একটি ভিডিও আপলোড করেছেন তিনি। যেখানে সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন আটবারের অলিম্পিক গোল্ড মেডালিস্ট। তবে করোনাভাইরাসের কোনো উপসর্গ শরীরে নেই বলে জানিয়েছেন বোল্ট।

জ্যামাইকার স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে বোল্টের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। কোনো উপসর্গ না থাকলেও বাড়তি সতর্কতাস্বরুপ নিজেকে কোয়ারেন্টাইনে বন্দী করেছেন বলে জানিয়েছেন বোল্ট। তিনি এখন অপেক্ষা করছেন পরবর্তী টেস্টে করোনা নেগেটিভ প্রমাণিত হওয়ার জন্য।

বন্ধুদের নিয়ে জন্মদিনের পার্টি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি আপলোড করেছিলেন বোল্ট। যেখানে মেয়ে অলিম্পিয়াকে কোলে নিয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘জীবনের সেরা জন্মদিন।’ কিন্তু এর পরের দিন করা করোনা টেস্টেই পজিটিভ এসেছে তার ফলাফল।

বোল্টের সেই জন্মদিনের পার্টিতে ক্রীড়াজগতের দুই তারকা ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার সিটির ফরোয়ার্ড রহিম স্টারলিং এবং ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ক্রিস গেইলও উপস্থিত ছিলেন। সেই পার্টিতে যাওয়ার আগে দুইবার পরীক্ষা করিয়ে করোনা নেগেটিভ পেয়েছিলেন গেইল।

 

আপনার মতামত লিখুন :