বন্দর থানার উদ্যোগে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

0
26
সোমবার ২৪ আগষ্ট বিকেল সাড়ে তিন টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়। স্থানীয় জনপ্রতিদিধি ও সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নারায়গঞ্জ। টি.এম মোশারফ হোসেন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) নারায়ণগঞ্জ মোঃ খোরশেদ আলম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন : ইভটিজিং বা যে কোন অপরাধমূলক কাজের জন্য রিপোর্ট করতে এলে, আমি বন্দর থানায় অফিসার ইনচার্জ কে বলে দিচ্ছি, থানায় এসে কেউ যেন কোন রকম সমস্যায় না পরে। আমি বলতে চাই পুলিশের পক্ষ থেকে জনগণের জন্য যতখানি সম্ভব ততটুকু সেবা যেন জনগণ পায়। তদন্ত নিরপেক্ষ ভাবে করতে হবে। জনগনকে বলি যদি আপনি মনে করেন আপনারা সেবা পান না তবে আমাদের পুলিশ অফিস খোলা আছে, আপনারা সেখানে যখন খুশী সময় মতো আসবেন।
বন্দর থানা অফিসার ইনচার্জ ফখরুদ্দিন ভূঁঞার সভাপতিত্বে ও এস আই হানিফ মাহমুদ এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর হোসেন, বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ, ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজুল হক, বন্দর থানার এস আই আবুল হাসান হাওলাদার, এস.আই আনোয়ার হোসাইন, এস আই মাহফুজ রানা, এস আই শামীম, এস আই মাহমুদুল, এসআই ফয়েজ হোসেন, এস আই শহিদুল ইসলাম, এ এস আই শামীম আহমেদ, এ এস আই ইলিয়াস হোসেন সহ বন্দর থানার সকল এস আই ও এ এস আই বৃন্দ।
আপনার মতামত লিখুন :