নাচোলে সরকারি জায়গায় অবৈধভাবে দখল করে আলিশান বাড়ি নির্মাণ

0
75

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সদর ইউনিয়নের ভুজইল বাজারের পাশে মোঃ ইদ্রিস আলি( ৭০) এর দুই ছেলে মোঃ মিজানুর রহমান (৩৫) ও মোঃ মোস্তাফিজুর রহমান (৩০), পাকা রাস্তা সংলগ্ন সরকারী খাস জমিতে এই আলিশান বাড়ি নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন।

আজ বুধবার বিকেলে এ ব্যাপারে সৌদি ফেরত মিজানুর রহমানের সাথে মুঠোফোনে বাড়ি নির্মাণের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমার ভাই মোস্তাফিজুর রহমান কাতার প্রবাসী উক্ত বাড়িটি নির্মাণ করছেন। পুনরায় মিজানুর রহমানকে জিজ্ঞেস করা হলে, সরকারি জায়গায় আপনারা অবৈধভাবে আলিশান বাড়ি নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন, এতে সরকারি ভাবে কোন নোটিশ প্রদান করেছে কিনা। তিনি উত্তরে বলেন উপজেলা নির্বাহী অফিসার নোটিশ প্রদান করেছে।

উক্ত নোটিশ’টি পাওয়ার পর আমরা বাড়ি নির্মাণকাজ বন্ধ রেখেছি। কিন্তু সরেজমিনে গিয়ে দেখা যায়, দেদারসে বাড়ির নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। এমতাবস্থায় বাড়ির মালিকের সাথে দেখা করতে চাইলে তিনি আড়াল হয়ে যান।

এ ব্যাপারে নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা’র নিকট মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা বাড়ির নির্মাণ কাজ বন্ধের জন্য নোটিশ প্রদান করেছি। এরপরও যদি নির্মাণ কাজ চালিয়ে যায় তাহলে তাদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

আপনার মতামত লিখুন :