বউ সাজে রঙিন অপু বিশ্বাস

0
31

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। বিশেষ করে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দারুণ সফল ছিলেন এই নায়িকা।

সংসার-সন্তান নিয়ে সম্প্রতি ব্যস্ততা বেশি। তাই অনিয়মিত দেখা যায় সিনেমাতে। তার অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের নায়ক বাপ্পি চৌধুরী। সিনেমা হল খুললেই এটি মুক্তি দেওয়া হবে বলে জানা যায়।

এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। করোনার কারণে এর কিছু কাজ আটকে আছে। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল।

এর বাইরে অপু বিশ্বাসকে দেখা যায় নানা রমক স্টেজ শো, ফটোশুটে। তেমনি একটি ফটোশুটের কাজ শেষ করেছেন সম্প্রতি। যেখানে বিয়ের কনে সাজে দেখা গেছে তাকে।

বিয়ের বউ সাজ নিয়ে সদ্য অনুষ্ঠিত হয়ে গেলো ‘এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০’, সিজন ওয়ান স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট। শুক্রবার (২৮ আগস্ট) রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজনে প্রথম সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই করে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন স্বনামধন্য কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু ।

আয়োজনে একজন ব্রাইড হিসেবে অংশগ্রহণ করেন অপু। তিনি তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘অসাধারণ একটি আয়োজন। এখানে অংশ নিয়ে ব্রাইড সাজা যে একটি আর্ট সেটি বুঝতে পারলাম। দারুণ অভিজ্ঞতা। এটি মেকাপ আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে বলে আমার বিশ্বাস।’

তিনি জানান, সিজন ওয়ানে ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন ছিলো। এরপর সিজন ২, ৩, ৪ অনুষ্ঠিত হবে। আগ্রহীগণ www.facebook.com/MBBridalFest এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।

এদিকে বাস্তব জীবনেও বিয়ে নিয়ে আলোচনায় রয়েছেন এই নায়িকা। কয়েকদিন আগে এক নায়কের সঙ্গে জড়িয়ে তার বিয়ের গুঞ্জনও প্রকাশ হয়েছিলো তবে। সেসব স্রেফ মিথ্যে গুজব বলেই দাবি করেছেন অপু। তার মতে, জীবন গতিশীল রাখতে হলে বিয়ে তো করতেই হবে। তবে সেটা বুঝেশুনে এবং যোগ্য বক্তিকেই করবেন তিনি।

আপনার মতামত লিখুন :