অসহায় কর্মহীনদের মাঝে যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আনোয়ারের খাদ্য সামগ্রী বিতরণ

0
58
মোঃ মনিরুল ইসলাম,নাচোল,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ ” মুজিববর্ষে ডেসকো’র সেবা শের্ষে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে,
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আলোচনা সভা ও কর্মহীন দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, ঢাকা ডেসকো বোর্ড এফসিএমএ এর পরিচালক ও আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মোঃ আনোয়ারুল ইসলাম আনোয়ার।
আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার নিজামপুর ইউনিয়নের বাকইল বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে এক আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ আনোয়ার আল শহীদ জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান শ্রী নিতাই চন্দ্র বাবু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফাইজুদ্দিন, ১নঃ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, ৯নং ওয়়ার্ডে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, নেজামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শ্রী দিলীপ কুমার মাহাতোসহ অন্যন্যোরা। আলোচনা শেষে ১৫০জন ব্যাক্তিকে চাল, ডাল ও পেঁয়াজ সামগ্রী তুলে দেন।
আপনার মতামত লিখুন :