৬ জন পেলেন ‘গ্রিনম্যান অ্যাওয়ার্ড’

0
67

পরিবেশবাদী সামাজিক সংগঠন ‘সবুজ আন্দোলনের’ ‘গ্রিনম্যান অ্যাওয়ার্ড-২০২০’ পেয়েছেন ৬ বিশিষ্ট নাগরিক। জলবায়ু পরিবর্তন ও বায়ুদূষণরোধে গবেষণায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আহমেদ কামরুজ্জামান মজুমদার, বন সংরক্ষণ ও জনসচেতনতা তৈরিতে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হোসেন সোহেল, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার জয়শ্রী ভাদুড়ী, নাগরিক টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ফারাহ হোসাইন, সময় টেলিভিশনের রিপোর্টার কেফায়েত উল্লাহ চৌধুরী (শাকিল) এবং হোমিওপ্যাথি গবেষণা ও সবুজায়নে ডা. মো. মাহতাব হোসাইন মাজেদ ‘গ্রিনম্যান অ্যাওয়ার্ড-২০২০’ এর জন্য নির্বাচিত হয়েছেন।

আগামী ১ সেপ্টেম্বর সবুজ আন্দোলনের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘বাসযোগ্য ঢাকা গড়তে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রদান অনুষ্ঠানে তাদেরকে এ পুরস্কার প্রদান করা হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা বাপ্পি সরদার। সংগঠনের সাংগঠনিক সম্পাদক রবিন চৌধুরী স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়।

আপনার মতামত লিখুন :