সৃজিতের সিনেমায় সুযোগ করে দেয়ার নামে প্রতারণা, গ্রেফতার অভিনেত্রী

0
85

প্রথম সারির টেলিভিশন চ্যানেল থেকে শুরু করে সৃজিত মুখার্জির সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেয়ার নামে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে টলিউডে।

এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে কলকাতার চারু মার্কেট থানার পুলিশ। তারা হলেন- অভিনেত্রী তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়া। বাকি চার অভিযুক্ত পলাতক রয়েছেন। এদের মধ্যে তিতাস ঘোষ আর্টিস্ট ফোরামের সদস্য। গ্রেফতারের পরই তার সদস্যপদ বাতিল করা হয়।

পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত ১৯ জন ভুক্তভোগী অভিযোগ জানিয়েছেন এই ছয়জনের বিরুদ্ধে। প্রতারণার শিকার এসব তরুণ-তরুণীর কাছ থেকে ২৩ লাখ টাকা হাতিয়ে নেয়া হয়েছে বলে জানা গেছে।

এক অভিযোগকারীর বক্তব্য, চারু মার্কেটের বাড়িতে তিতাস দীর্ঘদিন ধরে এই প্রতারণা চক্র চালাচ্ছিলেন। বেশ কয়েকবার টাকা নিয়েছেন তিনি।

জানা গেছে, টলিউড ইন্ডাস্ট্রিতে ফিল্ম ও সিরিয়ালে অভিনয়ের সুযোগ করে দেয়ার নামে বড়সড় প্রতারণাচক্র চলছিল গত তিন বছর ধরে। শুধুই কলতাকার মধ্যেই সীমাবদ্ধ ছিল না, মফস্বল ও প্রত্যন্ত গ্রাম থেকে আসা তরুণ-তরুণীদের রঙিন স্বপ্ন দেখানো হয়। বিভিন্ন সিরিয়াল ও সুযোগের প্রতিশ্রুতি, পোর্টফোলিও বানানোর নামে একাধিক তরুণ-তরুণীর কাছে মোটা অঙ্কের টাকা তোলেন অভিযুক্তরা।

নদীয়ার এক ব্যক্তির অভিযোগে তিতাস ঘোষ, সুদীপ্ত ব্যানার্জি, সুজয় ভুঁইয়া, পারমিতা ভুঁইয়া, সৌমিক স্যানাল, সুশান্ত ভট্টাচার্যসহ আরও কয়েকজনের নামে ভারতীয় দণ্ডবিধির ১২০ বি, ৪২০, ৪৬৭, ৪৬৮ এবং ৪৭১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

ইতোমধ্যে তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়াকে গ্রেফতার করা হয়েছে। তিতাসের বাড়ি থেকে বেশ কিছু নথি উদ্ধার করা হয়। বাকিদের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :