মানিকগঞ্জে শিশু ধর্ষণের দায়ে গ্রেফতার ২

0
34

মো: আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের টেপড়ি গ্রামে শিশু ধর্ষণের দায়ে আব্দুল জব্বার (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে ধর্ষণের বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টার দায়ে দেলোয়ার হোসেন নামে স্থানীয় এক ইউপি সদস্যকেও গ্রেফতার করা হয়।রোববার (৩০ আগস্ট) সকালে তাদেরকে গ্রেফতার করে শিবালয় থানা পুলিশ।

এর আগে শনিবার সন্ধ্যার পর টেপড়ি গ্রামের আব্দুল জব্বার পাশের বাড়ির ওই শিশুটিকে ধর্ষণ করে। ধর্ষণের সময় শিশুটি তার বাড়িতে একা ছিল। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আব্দুল জব্বারকে ধরে আটকে রাখে।

এরপর স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন গ্রামের কিছু ব্যক্তিদের নিয়ে মীমাংসা করে দেয়ার জন্য শিশুটির পরিবারকে চাপ দেন এবং মধ্য রাতে সালিসের নাম করে অল্প কিছু লোকের উপস্থিতিতে আব্দুল জব্বারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় জোর করে সাদা কাগজে শিশুটির মায়ের স্বাক্ষরও নেন দেলোয়ার হোসেন। বিষয়টি নিয়ে রোববার সকালে মেয়ের মা শিবালয় থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ আব্দুল জব্বার ও দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির  জানান, পঞ্চম শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :