ধামরাইয়ে পেটে ছুরি মেরে সাংবাদিককে হত্যা

0
36

ঢাকার ধামরাই উপজেলা বিজয় টিভির প্রতিনিধি জুলহাস উদ্দিনকে (৩৫) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পারিবারিক কহলের জেরে বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালীমন্দিরের পাশে তাকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। গ্রেফতাররা হলেন সাংবাদিক জুলহাসের দ্বিতীয় স্ত্রীর সাবেক স্বামী শাহিন (৩৫) ও তার সহযোগী মোয়াজ্জেম (৩২)।

ধামরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্বীপক চন্দ্র সাহা বলেন, পারিবারিক কলহের জেরে জুলহাসের দ্বিতীয় স্ত্রীর সাবেক স্বামী শাহিন ও তার সহযোগী মোয়াজ্জেম জুলহাসের পেটে ছুরি মারেন। পরে জুলহাসকে গুরুতর অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই হত্যাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। একই সঙ্গে হত্যায় জড়িত দুজনকে গ্রেফতার করা হয়। পাশাপাশি হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :