মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত মুসল্লী পরিবারের পাশে নারায়ণগঞ্জের খেলাফত মজলিস

0
60

নারায়ণগঞ্জের তল্লায় মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত মুসল্লীদের পরিবারের পাশে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতৃবৃন্দ। রবিবার ৬ সেপ্টেম্বর বাদ এশায় খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন এর নেতৃত্বে সংগঠনের একটি টিম অগ্নিদগ্ধ হয়ে নিহত পরিবারের স্বজনদের সাথে সাক্ষাৎ করেন এবং গভীর শোক ও সহমর্মিতা প্রকাশ করেন। খেলাফত মজলিস নেতৃবৃন্দ নিহত ফটো সাংবাদিক নাদিম আহমেদ এর ছেলে ও তার পরিবারের সঙ্গে কথা বলেন এবং নিহত পরিবারগুলোর মাঝে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সংগঠনের মহানগর সভাপতি ডাক্তার শরীফ মোহাম্মদ মোসাদ্দেক,জেলা সেক্রেটারি মাওলানা আহমদ আলী,মহানগর সহ-সভাপতি ইলিয়াস আহমদ,জেলা প্রচার সম্পাদক কাউসার আহমাদ সরকার,ছাত্র মজলিস মহানগর সেক্রেটারি রিফাত হোসাইন,ফতুল্লা থানা সভাপতি জাহিদ হাসান এবং খালেদ সাইফুল্লাহ প্রমূখ।

উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে।বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে এ পর্যন্ত ২৫ জনের মৃত্যু হয়েছে। বাকি ১২ জনের অবস্থাও আশঙ্কাজনক। একে একে বাড়ি নিয়ে যাওয়া হচ্ছে মুসল্লিদের লাশ। স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে আশপাশের পরিবেশ।

আপনার মতামত লিখুন :