নারায়ণগঞ্জের ঘটনায় মসজিদের উপর দোষ চাপানোর অপচেষ্টা করা হচ্ছে: মনসুরুল আলম মনসুর

0
29
বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর বলেন, নারায়ণগঞ্জের মসজিদের ঘটনা পরিকল্পিতভাবে মসজিদের উপর দোষ চাপানোর অপচেষ্টা করা হচ্ছে। ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বের করে দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবী জানান।
তিনি বলেন, সংসদে আজ মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্য জাতীকে হতাশ করেছে। নারায়ণগজঞ্জের ঘটনাকে সরকারের মন্ত্রীবর্গ ভিন্নখাতে প্রবাহিত করতে চাচ্ছে। যার ফলে সরকারের বিদ্যুৎ প্রতিমন্ত্রী দায়সারা গোছের বক্তব্য দিয়ে উল্টো মসজিদকে দোষারোপ করছে।
স্থানীয়দের ভাষ্যমতে, তিতাসের কর্মচারীদের অবহেলার কারণেই এই দূর্ঘটনার সুত্রপাত হয়েছে। তাই দোষী ব্যক্তিদের দ্রুত শাস্তির দাবী করেন।
৬ সেপ্টেম্বর রবিবার মজলিস মিলনায়তনে নারায়ণগঞ্জ ট্রাজেডির নিহতদের মাগফেরাত এবং আহতদের সুস্থতা কামনায় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।
শাখা সভাপতি কে এম ইমরান হুসাইনের সভাপতিত্বে উক্ত প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস সম্পাদক অধ্যাপক আবদুল জলীল, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ইলিয়াস আহমদ।
শাখা সেক্রেটারি আহসান আহমদ খানের পরিচালনায় আলোচনা পেশ করেন সংগঠনের কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহিন, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের প্রশিক্ষণ সম্পাদক নূর মোহাম্মদ, রমনা থানা সভাপতি মুহাম্মদ আবদুল মতিন, গেন্ডারিয়া থানা সভাপতি মুহাম্মদ আসজাদ প্রমুখ।
আপনার মতামত লিখুন :