মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শনে আজ দুপুরে নারায়ণগঞ্জ যাবে বিএনপির প্রতিনিধি দল

0
51

নারায়ণগঞ্জে একটি মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দগ্ধ ২৬ জন মুসল্লি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ওই ঘটনাস্থল আজ পরিদর্শনে যাচ্ছেন বিএনপির সংসদ সদস্যসহ প্রতিনিধি দল। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, (আজ সোমবার) দুপুর ২টা ৩০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিস থেকে দলের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শনে যাবেন।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন- ডা. এ জেড এম জাহিদ হোসেন (ভাইস-চেয়ারম্যান), অ্যাডভোকেট খন্দকার তৈয়মুর আলম (উপদেষ্টা কাউন্সিলের সদস্য), মোয়াজ্জেম হোসেন আলাল (যুগ্ম- মহাসচিব), হারুনুর রশিদ হারুন (সংসদ সদস্য ও যুগ্ম-মহাসচিব), ফজলুল হক মিলন (সাংগঠনিক সম্পাদক), অ্যাডভোকেট আব্দুস সালাম (সহ-সাংগঠনিক সম্পাদক), শহিদুল ইসলাম বাবুল (সহ-সাংগঠনিক সম্পাদক)।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটে। মুহূর্তের মধ্যে মসজিদের ভেতরে থাকা প্রায় ৫০ জনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হুড়োহুড়ি করে বের হওয়ার চেষ্টা করেন তারা। তাদের মধ্যে দগ্ধ অবস্থায় ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওইদিন রাত সাড়ে ১২টার দিকে প্রথম মৃত্যু হয় জুয়েল নামের এক শিশুর। মৃতের তালিকায় রয়েছেন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনও। সর্বশেষ এ ঘটনায় ২৬ জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন।

আপনার মতামত লিখুন :