সুশান্তকে ভালোবাসার মূল্য দিলাম গ্রেফতার হয়ে : রিয়া

0
48

আভাস পাওয়া গিয়িছিলো আগেই যে কোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অবশেষে সুশান্ত মামলায় নতুন মোড় এনে মাদককাণ্ডে গ্রেফতার হলেন বাঙালি এই অভিনেত্রী। তিনি সুশান্তের সর্বশেষ প্রেমিকা ছিলেন।

টানা তিনদিন জেরার পর আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেফতার করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার করা হল তাকে। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তার দোষ স্বীকার করে নিয়েছেন বলে সাংবাদিকদেরে জানিয়েছেন এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্র।

এদিকে গ্রেফতার হওয়ার ভেঙে পড়েন রিয়া। তার পরিবারও এই ঘটনায় বিপর্যস্ত হয়ে আছে বলে খবর জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো। তারা জানিয়েছে রিয়া গ্রেফতার হওয়ার পরই তার মন্তব্যে বলেছেন, সুশান্তকে ভালোবাসার মূল্য দিলাম গ্রেফতার হয়ে।’

জানা গেছে, রিয়াকে আজ সূর্যাস্তের আগেই মেডিকেল টেস্ট করা হবে। তার জন্যে বিশেষ একটি জেল এর ব্যবস্থা করা হয়েছে এনসিবি দপ্তরেই। রিয়ার গ্রেফতারের খবরে সুশান্ত সিং রাজপুতের দিদি টুইট করেছেন, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে, আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

তা নিয়ে গত সপ্তাহে দফায় দফায় জেরার পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হন সুশান্তের বাড়ির কেয়ার টেকার দীপেশও।

আপনার মতামত লিখুন :