আশা করি, পুরনো মেসিকেই পাবো : বার্সার নতুন কোচ

0
35

ক্লাবের ঘোরতর বিপদের সময় দায়িত্ব পেয়েছেন রোনাল্ড কোম্যান। একে তো উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ গোলের পরাজয়, তার ওপর আবার দায়িত্ব নিতেই দেখলেন দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির ক্লাব ছাড়ার নানান নাটকীয়তা।

সবমিলিয়ে বিশ্বের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনার দায়িত্ব নেয়ার শুরুটা খুব একটা স্বস্তির ছিল না কোম্যানের জন্য। তবে ধীরে ধীরে কেটে গেছে সব অন্ধকার সময়। ক্লাবের সঙ্গে সমঝোতায় পৌঁছেছেন মেসি, জানিয়েছেন সবসময়ই বার্সেলোনার সাফল্যের জন্য লড়ে যাবেন তিনি।

ঠিক এমন মেসিকেই নতুন মৌসুমের জন্য চান বার্সার নতুন কোচ কোম্যান। মাঝের সপ্তাহদুয়েক চড়াই-উৎরাইয়ের মধ্যে গেলেও, মেসির সামর্থ্য ও প্রতিভা সম্পর্কে কোনো সংশয় বা সন্দেহ নেই বার্সার নতুন কোচের। তাই তার আশা পুরনো মেসিকেই পাবেন নতুন মৌসুমে।

মেসিকে নিয়ে অনুশীলনের পর আত্মবিশ্বাসী কোম্যান বলেছেন, ‘আমি আরও অনেকবার বলেছি, মেসিই সেরা। ফর্মে থাকা এবং শারীরিকভাবে ভালো অবস্থায় থাকা মেসি খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। বিগত বছরগুলোতে সে বিধ্বংসী ছিল। আশা করি এ মৌসুমে এর পুনরাবৃত্তি ঘটবে।’

আগামী ২৬ সেপ্টেম্বর লা লিগার নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বার্সেলোনা, প্রতিপক্ষ ভিয়ারিয়াল। তার আগে প্রাক মৌসুম প্রস্তুতিতে জিমন্যাস্টিকস ও জিরোনার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে কোম্যানের শিষ্যরা।

আপনার মতামত লিখুন :