এসআই আনোয়ারের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিমনের অভিযোগ: ঘুষ নেওয়ার রেকর্ড প্রকাশ

0
69

মালিকানাধীন ফ্ল্যাট বাড়ী বেআইনী ভাবে বেদখল করার অপচেষ্টায় লিপ্ত থাকায় এবং মিথ্যা মামলায় জড়িত করার হুমকী দেওয়ার জন্য নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই আনোয়ার হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারের কাছে জোর দাবী জানিয়েছে পাইকপাড়া বড় কবরস্থান এলাকার ভুক্তভোগী ইমরান হোসেন লিমন।

লিখিত অভিযোগে জানা যায়, এসআই আনোয়ার হোসেন গত ৫ আগষ্ট ইমরান হোসেন লিমনকে নারায়ণগঞ্জ সদর থানায় যাওয়ার অনুরোধ করলে পুলিশের কথামতো ভুক্তভোগী লিমন থানায় গেলে মিলন কর্তৃক প্রভাবিহত হইয়া এসআই আনোয়ার হোসেন লিমনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

আরও জানা যায় এসআই আনোয়ার হোসেন দীর্ঘদিন যাবত আশরাফ হোসেন মিলন কর্তৃক প্রভাবিত হয়ে ইমরান হোসেন লিমনের ক্রয়কৃত ১.২৫ শতাংশ তৎসহ ৫৫৭ স্কয়ারফিট ফ্ল্যাট এর মালিকানা ও দখলের দাবী পরিত্যাগ করতে অব্যাহত হুমকী প্রদান করে পুলিশ ও মিলন। মালিকানা না ছাড়লে লিমনকে ইয়াবা ও অস্ত্র মামলাসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়িত করার হুমকী দেয় এসআই আনোয়ার।

শুধু তাই নয় এসআই আনোয়ার হোসেন লিমনের কাছ থেকে গত ১৪ আগষ্ট ১০ হাজার টাকা ঘুষ নেওয়ার কথোপকথোনের অডিও রেকর্ড প্রকাশ পায়। অবৈধভাবে আশরাফ হোসেন মিলন ভুক্তভোগী ইমরান হোসেন লিমনের ফ্ল্যাটের প্রবেশের ভিডিও ফুটেজ ও এসআই আনোয়ারের কল রেকর্ড সিডি আকারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) নিকট প্রেরণ করে।

উল্লেখ্য গত ১৩ আগষ্ট নারায়ণগঞ্জ পুলিশ সুপার বরাবর এবং ২৬ আগষ্ট অতিরিক্ত পুলিশ সুপার (সদর) নারায়ণগঞ্জ বরাবর এসআই আনোয়ার হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবীসহ ভুক্তভোগী ইমরান হোসেন লিমন ও তার পরিবারের নিরাপত্তা চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে এসআই আনোয়ার হোসেন সহ কিছু খারাপ প্রকৃতির লোকজন লিমনকে বিভিন্ন ভাবে হয়রানী ও হুমকী দিচ্ছে বলে গণমাধ্যমকে জানান।

আপনার মতামত লিখুন :