নাচোলে গভীর নলকূপের ২টি ও সেমি দ্বীপের ১টি ট্রান্সফর্মার ভিতরের মালামাল চুরি

0
47
মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গভীর নলকূপের ২টি ও সেমি দ্বীপের ১টি ট্রান্সফর্মার ভিতরের মালামাল চুরির ঘটনা ঘটেছে।
গতরাতে উপজেলার নেজামপুর ইউনিয়নের বরেন্দা গ্রামের বিএমডিএ চালিত (২) নং গভীর নলকূপের ২টি ও ১টি সেমি দ্বীপের ট্রান্সফর্মার মালামাল চুরির ঘটনা ঘটে। গভীর নলকূপের অপারেটর শ্রী হেমন্ত উরাও জানান গত কয়েকদিন আগে একটি ট্রান্সফর্মা পুড়ে গেলে সেটি মেরামত করতে দেওয়া আছে।
অবশিষ্ট ২টি পোলের ঝোলানো অবস্থায় ছিল।
আজ বৃহস্পতিবার সকালে এক কৃষক নলকূপের পাশ দিয়ে তার জমির ধান দেখতে গেলে সে তেলের পোড়া গন্ধ পাই। তখন তার সন্দেহ হলে আমাকে খবর দেয়, গিয়ে পোলে উঠে দেখি ট্রান্সফর্মার খোল আছে, কিন্তু ভিতরের মালামাল চুরি করে নিয়ে গেছে। এবিষয়ে নাচোল বিএমডিএ কর্তৃপক্ষকে অবহিত করেছি।
অপরদিকে ঐ রাতে একই গ্রামের ইউপি সদস্য তাজউদ্দীন ফটিকের ব্যক্তিগত সেমি দ্বীপের ১টি ট্রান্সফর্মার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে জানান ইউপি সদস্য ফটিক।
এবিষয়ে নাচোল থানা অফিসার ইনচার্জ সেলিম রেজার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান এব্যাপারে কোন কিছু জানিনা। এবং কেও কোন অভিযোগ করেননি। তবে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে। 
আপনার মতামত লিখুন :