নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচনে কে হচ্ছেন সভাপতি, সহ-সভাপতি ও সেক্রেটারী

0
120
মাঠপর্যায়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৯ সেপ্টেম্বর শনিবার। নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে অনুষ্ঠিত প্রেসক্লাবের ভোট চলবে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত। মোট ভোটার ৫৫ জন।
নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবে এই প্রথমবারের মতো সভাপতি পদে নির্বাচনে অংশ নিচ্ছে প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইফুল্লাহ মাহমুদ টিটু। তিনি জাতীয় ও স্থানীয় পত্রিকায় দীর্ঘদিন কাজ করেছেন। বর্তমানে এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন। তার নির্বাচনী ব্যালট নং-১। তার সাথে প্রতিদন্দ্বিতা করছেন এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান।তার নির্বাচনী ব্যালট নং-২।
সহ-সভাপতি পদপ্রার্থী হিসেবে রয়েছেন দৈনিক অগ্রবাণী প্রতিদিন এর যুগ্ম সম্পাদক উওম সাহা।তার নির্বাচনী ব্যালট নং-১। তার সাথে লড়ছেন দৈনিক আমার সময়ের নারায়নগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু। তার নির্বাচনী ব্যালট নং-২।
সভাপতি পদে প্রার্থী ২ জন এবং সহসভাপতি পদে প্রার্থী ২ জন হলেও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৩ জন।
আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। তার নির্বাচনী ব্যালট নং-১। তার সাথে আরো প্রতিদ্বন্দ্বিতা করছেন মাই টিভির নারায়ণগঞ্জ ও বন্দর প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ প্রতিদিন ডটকমের সম্পাদক আবদুল্লাহ আল মামুন। তার নির্বাচনী ব্যালট নং-২। এছাড়াও অনলাইন নিউজ পোর্টাল বাংলা সংবাদের সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়াও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার নির্বাচনী ব্যালট নং-৩।
নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশীর র্নিদেশনায় নির্বাচন কমিশনার ও যাচাই বাছাই কমিটির প্রধান আবু হাসান টিপু এবং নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এবং কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমন চৌধুরী সুমন, হাজি আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের সভাপতি মোঃ বদরুল হক।
নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব ২০১৬ সালে পথ চলা শুরু করে সাংবাদিকদের বিভিন্ন দাবি পূরণে কাজ করে চলেছেন আর সাংবাদিকদের বিপদে আপদে পাশে দাঁড়িয়েছেন সবসময়ই। সাংবাদিকদের কল্যাণে এবং সাংগঠনিক কাঠামোতে পরিবর্তন করে নতুন উদ্যমে কাজ করতে ভোটারদের ভোট প্রার্থনা করেছেন বর্তমান নির্বাচনে স্ব-স্ব প্রার্থীরা।
কোন প্যানেল নির্বাচন না হলেও সুন্দর ও আকর্ষণীয় প্রেসক্লাব গঠনে সবসময় সাংবাদিকদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন সভাপতি প্রার্থী সাইফুল্লাহ মাহমুদ টিটু, সহ-সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম আরজু ও সাধারণ সম্পাদক প্রার্থী সৈয়দ সিফাত আল রহমান লিংকন এবং সভাপতি প্রার্থী হাবিবুর রহমান, সহ-সভাপতি প্রার্থী উত্তম কুমার, সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক প্রার্থী শাহাদাত হোসেন ভূঁইয়া।
নির্বাচনে জয় পরাজয় থাকবে তারপরও নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উন্নয়নে সকল নির্বাচনী প্রার্থীরা ঐক্যবদ্ধভাবে কাজ করার ঘোষণা দিয়ে প্রচারণা চালিয়েছেন এবং যারা ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তাদের প্রতি শুভ কামনা জানিয়েছেন নির্বাচনী প্রার্থীরা।তবে নির্বাচনে জয়ের ব্যাপারে সবাই আত্মবিশ্বাসী।
আপনার মতামত লিখুন :