নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি টিটু, সহ-সভাপতি আরজু ও সেক্রেটারী লিংকন নির্বাচিত

0
224
মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উৎসবমুখর পরিবেশে এই প্রথম বারের মত নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দ সিফাত আল রহমান লিংকন। এছাড়াও সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শফিকুল ইসলাম আরজু।
১৯ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে অনুষ্ঠিত প্রেসক্লাবের নির্বাচনে সকাল থেকেই ভোট গ্রহণ চলে বিকাল ৩ টা পর্যন্ত। ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশী।
নির্বাচনে সভাপতি পদে সাইফুল্লাহ মাহমুদ টিটুর প্রাপ্ত ভোট ২৯ ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান পেয়েছেন ২১ ভোট। সহ-সভাপতি হিসেবে শফিকুল ইসলাম আরজুর প্রাপ্ত ভোট ৩৭ ও নিকটতম প্রতিদ্বন্দ্বী উত্তম সাহা ভোট পেয়েছেন ২৪। সাধারণ সম্পাদক হিসেবে সৈয়দ সিফাত আল রহমান লিংকন ভোট পেয়েছেন ৩০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল আল মামুন পেয়েছেন ১২ ভোট এবং শাহাদাত হোসেন ভূঁইয়ার মোট প্রাপ্র ভোট পেয়েছেন ৮। নির্বাচনে জয় পরাজয় থাকবে তাই বলে মনে খারাপ করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন নবনির্বাচিত কমিটির দায়িত্বশীলরা।
উল্লেখ্য, একুশের কাগজ ডটকম নিউজ পোর্টালে গত ১৮ সেপ্টেম্বর একটি জরিপে সাইফুল্লাহ মাহমুদ টিটু, শফিকুল ইসলাম আরজু ও সৈয়দ সিফাত আল রহমান লিংকন নেতৃত্বে আসছে বলে আভাস দেয়া হয়েছিলো।
বিস্তারিত আসছে……
আপনার মতামত লিখুন :