৫ম বর্ষে দৈনিক বিজয় পত্রিকার শোভাযাত্রা ও আলোচনা সভায় মানব কল্যাণ পরিষদের শুভেচ্ছা

0
122
গুণী সাংবাদিক সাব্বির আহমেদ সেন্টুর সম্পাদনায় সফলতার ৪ বছর পেরিয়ে দৈনিক বিজয় পত্রিকা ৫ বছরে পদার্পণ করলো। এ উপলক্ষে ২০ সেপ্টেম্বর বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্বর থেকে এক শোভাযাত্রা বের করে দৈনিক বিজয় পরিবার।
শোভাযাত্রা শেষে মনোমুগ্ধকর পরিবেশে নারায়নগঞ্জ প্রেস ক্লাবের ৩ তলায় অবস্থিত সীনামুন রেষ্টুরেন্টে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভার শেষপ্রান্তে নারায়ণগঞ্জের সফল ও শ্রেষ্ঠ সংগঠন মানব কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ দৈনিক বিজয় পরিবারকে শুভ কামনায় আন্তরিক ভালোবাসায় ফুলেল শুভেচ্ছা জানান।
পরবর্তীতে কেক কেটে উদযাপন জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দৈনিক বিজয় পত্রিকার ৫ম বার্ষিকী পালন করে। সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এম আর হায়দার রানা’র সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবার কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলু , নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মাষ্টার, দৈনিক সচেতন পত্রিকার নির্বাহী সম্পাদক সৈয়দ দীল মোহাম্মদ দীলু, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, কার্গো ট্রেড ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান ও একুশের কাগজ ডটকম সম্পাদক এম এ মান্নান ভূঁইয়া, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু, দৈনিক পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহমেদ রাসেল, দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার সম্পাদক মোঃ সোহেল রানা, প্রেস নিউজ ২৪ডটকম’র সম্পাদক আব্দুল মান্নান সাগর, সাপ্তাহিক আলোর তরী পত্রিকার সম্পাদক মিকাঈল ইসলাম রাজ প্রমুখ।
দৈনিক বিজয় পত্রিকার প্রকাশক হাজী কামাল প্রধান এর শুভেচ্ছা বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং পত্রিকার সফলতা কামনাসহ সাংবাদিকদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ হাবিবুর রহমান সিদ্দিকি।
আপনার মতামত লিখুন :