রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বাধা দেয়ায় তিনজনের কারাদণ্ড

0
52

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পাঁচ কিলোমিটারব্যাপী অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী বাধা দেয়। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় বাধা দেয়ায় নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন দক্ষিণ মাসাবো এলাকার শিমুল মিয়ার স্ত্রী শেফালী বেগম, একই এলাকার আব্দুর রহমানের ছেলে মীর হোসেন ও আব্দুর রশীদের ছেলে শামীম।

উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান বলেন, সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাঁচ কিলোমিটারব্যাপী চার প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় ভাই ভাই বিরিয়ানি হাউসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিকেলে ভ্রাম্যমাণ আদালত ও তিতাস কর্তৃপক্ষ মাসাবো এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাধা দেয়ায় তিনজনকে ছয় মাস ও চার মাস এবং সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস সোনারগাঁ আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক বরুন কুমার রায়, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী তানভীর হাসান, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন ও ওয়াদুদ মিয়া।

আপনার মতামত লিখুন :