করোনায় আক্রান্ত ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় সম্মিলিত নাট্যকর্মী জোটের দোয়া

0
40
বাদ আসর শহরের গুলশান সিনেমা মিলনায়তনে সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এর উদ্যোগে করোনা আক্রান্ত ওসমান পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
জানা যায়, নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সদস্য প্রয়াত সাবেক সাংসদ আলহাজ¦ নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ আলহাজ¦ শামীম ওসমানের সহধর্মীনি ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, শামীম তনয় অয়ন ওসমান, স্ত্রী রাশমি ওসমান ও শিশু পুত্র আরজিয়ান ওসমান সম্প্রতী করোনা ভাইরাসে আক্রান্ত হন। তাদের আশু রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জের নাট্যকর্মীদের আস্থার প্রতীক সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সবার কন্ঠের সম্পাদক ও প্রকাশক এবং জোটের অন্যতম পরামর্শক, আজীবন সদস্য এবং শিশু আরজিয়ান ওসমানের নানা আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। সভাপতিত্ব করেন জোটের সভাপতি মোঃ হুমায়ুন কবীর।
এ সময় আরো উপস্থিত ছিলেন জোটের প্রতিষ্ঠাতা সভাপতি বাহাউদ্দিন বুলু, প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদক এম.আর.হায়দার রানা, প্রতিষ্ঠাতা ও নির্বাহী সদস্য শাহ আলম ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সহসম্পাদক ও নাট্যকর্মী এ.কে. এম শফিউল আলম, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক ও নাট্যকর্মী রোটা.মিজানুর রহমান খোকন, জোটের সহ সভাপতি শাহ আলম, সহ সাংগঠনিক সম্পাদক শংকর রায়, সহ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মোঃ নুর হোসেন, সহ সাংস্কৃতিক সম্পাদক ডা.আবুল বাশার, আইন বিষয়ক সম্পাদক এড.সম্ভু নাথ সাহা সৈকত, দপ্তর সম্পাদক শেখ আলমাছ আলী, নাট্যকর্মী শফিকুল হাসান মিঠু, প্রিন্স আনোয়ার, হৃদয় খান, এজাজ খান, স্ববর্ণ থিয়েটারের শ্যামল দত্ত, জনেজন নাট্য সম্প্রদায়ের হারুন আর রশিদ, সোনারগাঁ শতদল নাট্য সংসদের ইদ্রিস আলী, ফটোসাংবাদিক মোক্তার হোসেন ও শেখ মহিউদ্দিন খোকন, সাংবাদিক ও নাট্যকর্মী মোঃ সোহেল ইসলাম, মাসদাইর থিয়েটারের রহিম, মনির খানসহ বিভিন্ন নাট্যদলের নাট্যকর্মীগন। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে নারায়ণগঞ্জের অন্যতম রাজনৈতিক পরিবার ওসমান পরিবারের সকল সদস্যের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ আবু বক্কর সিদ্দিক জোবায়ের।
আপনার মতামত লিখুন :