সামাজিক বন্ধনে বন্ধুত্বের আড্ডায় মানব কল্যাণ পরিষদের কর্মী সভা অনুষ্ঠিত

0
133
আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে গত ২১ সেপ্টেম্বর দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়াস্থ মাধবীলতা সিটি প্লাজায় সামাজিক বন্ধনে বন্ধুত্বের আড্ডায় মানব কল্যাণ পরিষদের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভাইস-চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম। আনন্দ বিনোদনে মানবিক গুণাবলীতে আরো বক্তব্য রাখেন বাংলা টিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার কাজী সাঈদ, নারী উদ্যোক্তা বিথী রহমান ও কবি সিরাজ প্রমূখ। সামাজিক বন্ধনের অনুষ্ঠানে স্বরচিত কবিতাপাঠ করেন গাজী মুসফিকুর রহমান লিটন ও কবি মিতা প্রধান।
অনুষ্ঠানে অনলাইন নিউজ পোর্টাল রিপোর্ট নারায়ণগঞ্জ ডটকমের সম্পাদক শরিফুল সুমনের হাতে অফিসিয়ালি সিলিং ফ্যান তুলে দেওয়া হয় এবং উপস্থিত সমাজকর্মীদের উপহারসহ মানব কল্যাণ পরিষদের সাবেক কর্মকর্তা জিএম মোস্তফাকে শুভেচ্ছা স্বরুপ সাংগঠনিক উপহার প্রদান করা হয়। অনুভূতি ব্যক্ত করেন শারমিন আলম ও তৈমুর আলম। উপস্থিত ছিলেন আকবর হোসেন সুমন, শাহআলম মোল্লা ও আল আমীন চৌধুরী।
অনুষ্ঠানে বক্তারা, মানবতার সেবায় সামাজিক উন্নয়নে কাজ করতে সকলকে আরো সক্রিয় হওয়ার আহ্বান জানান এবং সৎ সাহসের সাথে মাদক, ইভটিজিং সহ সামাজিক অবক্ষয় রোধে সবাইকে সোচ্চার ভূমিকা পালন করতে জোর তাগিদ দেন।
মানবতার কল্যাণে নিবেদিত সভায় শ্রেষ্ঠ সংগঠক ও মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া কে সংগঠনের ভাইস-চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন একটি চমৎকার উপহার প্রদান করেন এবং কন্ঠ শিল্পী রিয়া খান ফুলেল শুভেচ্ছা জানান। পরিশেষে এম এ মান্নান ভূঁইয়া সকলকে আন্তরিক ভালোবাসায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি করেন।

 

আপনার মতামত লিখুন :