ধর্ষকদেরকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: ছাত্র মজলিস

0
69
খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক বলেছেন, সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে নারী গণধর্ষণকারী ছাত্রলীগ নেতাকর্মীদেরকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। বর্তমানে দেশে ধর্ষণের মহামারী করোনা ভাইরাসের মহামারী থেকেও অনেক বেশি ও ভয়াবহ আকার ধারণ করেছে। ইভটিজিং, শ্লীলতাহানী, গুম, খুন ধর্ষণ এই দেশে নিত্তনৈমিত্তিক ঘটনা হয়ে দাড়িয়েছে। সরকারের ছত্রছায়ায় লালিত পালিত কিছু দুশ্চরিত্রবান লোক এই দেশের মা ও মাটিকে কলঙ্কিত করছে।
তিনি আরো বলেন, মাঝে মধ্যে দু’একটা ঘটনা ব্যাপক আলোচিত হলে ধর্ষককে গ্রেফতার করা হয়। কিন্তু কিছুদিন পরে খোঁজ নিয়ে দেখা যায় ধর্ষক জেল থেকে বের হয়ে আবার ধর্ষিতার পরিবারের উপর আক্রমণ করে। ভঙ্গুর বিচার বিভাগ ও দুর্নীতিগ্রস্থ প্রশাসনের দায়িত্বহীনতার কারণে দেশে আজ কারো কোনো নিরাপত্তা নেই।
তিনি বলেছেন, এই দেশের প্রধানমন্ত্রী, বিরোধী নেত্রী ও স্পীকারসহ নারী হওয়ার পরও তারা নারীদের অধিকার নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে। এটাই প্রমাণ করে এই সমাজ ব্যবস্থা নারীসহ সবার ইজ্জত ও জানমালের জন্য হুমকি স্বরূপ। এর থেকে মুক্তি পেতে হলে খেলাফত ব্যবস্থা প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। সোনার মদীনার আদলে সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠা হলেই কেবল সবার ইজ্জত, সম্মান ও জানমালের নিরাপত্তা সম্ভব।
আজ ২৯ সেপ্টেম্বর, মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে নারী গণধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।
সংগঠনের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শাব্বীর আহমাদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি রিফাত হাসান ভূঁইয়ার পরিচালনায় এতে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলার সহ-সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খান, মহানগর সহ-সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল, খালেদ সাইফুল্লাহ, ছাত্র মজলিসের নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি নাঈম ইসলাম, বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক আলম আদনান, বৃহত্তর খানপুর শাখা সভাপতি মুহাম্মাদ আশফাক খান, ফতুল্লা থানা সভাপতি জাহিদ হাসান প্রমুখ।
আপনার মতামত লিখুন :