নাচোলে বিদ্যুৎ তাড়িত হয়ে ৪ মিস্ত্রি আহত

0
54
মোঃ মনিরুল ইসলাম,নাচোল(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে টিনের ঘরের বেড়া নির্মানের সময় বিদ্যুৎ তাড়িত হয়ে ৪ মিস্ত্রি আহত হয়েছে।
আতহ মিস্ত্রি আসাদুল(৪০) জানান, আজ শনিবার বিকেল ৩টার দিকে নাচোল পৌর এলাকার দক্ষিন সাঁকোপড়ায় পেট্রোল পাম্পের দক্ষিনে মেসার্স হুমায়ুন ট্রেডার্স এর রড-সিমেন্টের ঘরের টিনের বেড়ায় টিন লাগানোর সময় বিদ্যুৎ চালিত ড্রিল মেশিন দিয়ে দোকান ঘরের টিন সেট করা কালে এ দুর্ঘটনা ঘটে। তিনি জানান, ড্রিল মেশিনের বিদ্যুৎ সংযোগের তার টিনের সাথে ঘর্ষনে কেটে গেলে আন্ধরাইল গ্রামের আলাবক্সের ছেলে টিনমিস্ত্রি আলমগীর(৪১), তসিকুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক(৩৮), মোশাররফ হোসেনের ছেলে আসাদুল(৪০) ও সেরাজুল ইসলামের ছেলে আবু(৩৬) বিদ্যুৎ তাড়িত হয়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদেরকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।
কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের শরিরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। তারা সকলেই শংকামূক্ত, তবে সুস্থ্য হতে সময় লাগবে।
এদিকে দোকান মালিক হুমায়ুন চৌধুরীকে তার দোকানে ও তার মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। অন্যদিকে নাচোল থানার ওসি(তদন্ত) আব্দুল হান্নান জানান, ঘটনা শুনেছি, তবে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবেন।
আপনার মতামত লিখুন :