ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী’র সভা অনুষ্ঠিত

0
61
বন্দরে অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী নারায়ণগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা কমিটির সভাপতি খান মাসদের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীরের সঞ্চালনায় মঙ্গলবার বিকেল ৫ টায় বন্দর খানবাড়িস্থ খান মাসুদের নিজ কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী নারায়ণগঞ্জ জেলা কমিটির প্রথম আলোচনা সভা হিসেবে ধর্ষণেকারীদের সর্বোচ্চ শাস্তির দাবির বিষয়ে গুরুত্ব দিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, আমাদের এই সংগঠনের মূল কাজ হচ্ছে সামাজিক কাজ করা। সমাজ থেকে ধর্ষণ, ইভটিজিং, দূর করতে হলে সামাজিকভাবে আমাদের সকলকেই নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব নিতে হবে। আমাদের সন্তানেরা কখন কোথায় যায় কার সাথে মিশে ওরা কি? করে এসকল বিষয়ে অভিভাবকদের নজর বাড়াতে হবে। তবেই এ দেশ ও সমাজ থেকে ধর্ষণের মতো সকল অপরাধ নির্মূল করা সম্ভব। আর ধর্ষণের মতো জঘন্য অপরাধীরা যেন কোনভাবেই রাজনৈতিক আশ্রয় প্রশ্রয় না পায়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, সময়ের সাহসী সমাজকর্মী রাসেল ইসলাম জীবন, বাবুল ঢালি, সাংবাদিক ফিরোজ খান, শেখ মমিন, উজ্জ্বল, রনি সরদা, আলাল সিকদার, হোসেন, পলাশ, রফিকুল ইসলাম চান্দু, আজহার,আলী, সনিয়া ও মমতাজ প্রমুখ।
আপনার মতামত লিখুন :