বন্দর মূছাপুর ইউনিয়নের মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার: প্রতিবাদ সভা ও বিক্ষোভ

0
83
বন্দর প্রতিনিধিঃ মুসাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেনের নামে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার চালানোর বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৭ অক্টোবর বিকেলে মুসাপুর ইউনিয়ন পরিষদ মাঠ প্রঙ্গণে মুসাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে এ প্রতিবাদ সভা আয়োজন করেন।
মুসাপুর ইউনিয়নের ব্যবসায়ী হাজী আঃ মান্নান মাস্টারের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু।
উক্ত প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের আলহাজ্ব গাজী সালাম ও মাকসুদ চেয়ারম্যানের সহধর্মিণী নারগিস মাকসুদা ।
প্রধান অতিথির বক্তব্যে সানাউল্লাহ সানু বলেন, খুনি আলাউদ্দিন তার বিরুদ্ধে আপনারা খোঁজ খবর নেন এবং আমি আইন প্রশাসনকে বলি আপনে এটা লেখেন তার বিরুদ্ধে যাচাই- বাছাই করুণ। আর খুনিরা একটি চক্র তারা লাফালাফি করতাছে এবং ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্ঠা করছেন। সেই সাথে দিনদিন ধরা খেয়ে যাচ্ছে। আমি এ মিথ্যা অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এছাড়াও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক হাতেম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সাধারন সম্পাদক রবিউল আউয়াল, মুসাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুউদ্দিন, মুসাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী আব্দুল কাদের ও সাধারন সম্পাদক প্রার্থী আবুল হাসনাত জনি, মুসাপুর ইউনিয়নের সমাজ সেবক শাহাদত, মুসাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল হোসেন সাগরসহ স্থানীয় ব্যাক্তিবর্গরা।
আপনার মতামত লিখুন :