ধর্ষণ ও দুর্নীতি থেকে দেশকে বাঁচাতে দ্বীনি আন্দোলনকে মজবুত করতে হবে: মনসুরুল আলম মনসুর

0
30
ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর বলেছেন, সারাদেশে ধর্ষণের মহামারী চলছে। দেশের কোথাও নারী ও শিশুদের নিরাপত্তা নেই। শিক্ষাঙ্গনে, ক্যাম্পাসে এমনকি নিজের ঘরেও আজকে নিরাপত্তা নেই। দেশের সার্বভৌমত্ব হুমকির মুখে পরে আছে। দেশে মানুষের বাকস্বাধীনতা বলতে কোনো কিছুই অবশিষ্ট নেই। ভোটডাকাত একটি সরকার জগদ্দল পাথরের মতো এই জাতির উপর চেপে বসে আছে।
তিনি আরো বলেন, এভাবে একটি দেশ চলতে পারেনা। খেলাফত প্রতিষ্ঠা ছাড়া এই অবস্থা থেকে মুক্তি সম্ভব নয়। এই অবস্থার পরিবর্তন করতে হলে ছাত্রদের মধ্যে দ্বীনি চেতনাকে জাগ্রত করতে হবে। প্রতিটি ক্যাম্পাসে খেলাফত প্রতিষ্ঠার আহ্বান ছড়িয়ে দিতে হবে। স্কুল, কলেজ, মাদ্রাসা সব জায়গায় ছাত্রদের মধ্যে মজবুত ঐক্য গড়ে তুলতে হবে। এর জন্য ছাত্র মজলিসের দায়িত্বশীলদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
আজ ১৪ অক্টোবর, বুধবার বিকালে ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর ও জেলার বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের সদ্যবিদায়ী কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শাব্বীর আহমাদ এর সভাপতিত্বে ও জেলা সভাপতি মুহাম্মাদ মাইদুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর।
সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২০-২১ সেশনের জন্য নারায়ণগঞ্জ মহানগর সভাপতি নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য জারির হোসাইন, সেক্রেটারি মনোনীত হন রিফাত হাসান ভূঁইয়া। জেলা সভাপতি ও সেক্রেটারি মনোনীত হন যথাক্রমে মুহাম্মাদ নাঈম ইসলাম ও আলম আদনান।
সংগঠনের নবনির্বাচিত নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুহাম্মদ জারির হোসাইন এর সভাপতিত্বে ও জেলা সভাপতি মুহাম্মাদ নাঈম ইসলাম এর পরিচালনায় সমাপনী অধিবেশনে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সদ্যবিদায়ী কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শাব্বীর আহমাদ, সদ্যবিদায়ী জেলা সভাপতি মুহাম্মাদ মাইদুল ইসলাম, খেলাফত মজলিসের নারায়ণগঞ্জ জেলা সহ-সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খান, ছাত্র মজলিস কুমিল্লা মহানগরীর সাবেক সভাপতি ডাঃ মোতাহার হোসাইন, খালেদ সাইফুল্লাহ প্রমুখ।
ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য মুহাম্মদ জারির হোসাইন ও রিফাত হাসান ভূঁইয়ার কাছে আমানত সমর্পণ করে আনুষ্ঠানিক ছাত্র জীবন শেষ করে বৃহত্তর আন্দোলনে ছাত্র জীবনের শিক্ষাকে কাজে লাগাতে খেলাফত মজলিসের প্রাথমিক সদস্য ফরম পূরন করেছেন নারায়ণগঞ্জের তুখুর ইসলামী ছাত্র নেতা শাব্বির আহমদ।
আপনার মতামত লিখুন :