৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জামায়াতে ইসলামীর আলোচনা সভা

0
98
স্টাফ রিপোর্টারঃ ৭ নভেম্বর নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর উত্তর সভাপতি  মো: জাকির হোসেনের সভাপতিত্বে বিপ্লব ও সংহিত দিবসটি পালিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির কার্য পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মঈনুদ্দিন আহমদ। তিনি বলেন দেশের মানুষের গণতন্ত্র উদ্ধার করতে হলে আবার একটি বিপ্লব প্রয়োজন। সেই জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে।
এ সময় তিনি আরো বলেন, রাতের ভোটে নির্বাচিত সরকার জনগনের রায়কে ভয় পায়। তারা এখন জনবিছিন্ন, মানুষের ভোটাধিকার, বাকস্বাধীনতা, মৌলিক অধিকার ছিনিয়ে নিয়ে দেশে বাকশাল কায়েম করেছে। তাই এই অবস্থা থেকে দেশের মানুষকে বের করে আনতে হলে আরও একটি বিপ্লব প্রয়োজন।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্য পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর  ছাত্র শিবিরের সভাপতি  হাফেজ মোহাম্মদ কাউছার। তিনি বলেন ৭ নভেম্বর আসলেই ৭২ থেকে ৭৫ ঘটনা মানুষের মনে পরে যা বর্তমান এই অবৈধ সরকার গঠনের দলটি তখন কি পরিমাণ মানুষের প্রতি জুলুম অত্যাচার করেছে। তাই আমি মনে করি দেশে আরো একবার বিপ্লবী আন্দোলনের প্রয়োজন। বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগরীর জামায়াতে ইসলামীর এস আজম। আরো উপস্থিত ছিলেন মাওলানা শাহাবুদ্দিন, আঃ কুদ্দুস আলহাজ্ব মনির হোসাইন প্রমূখ।
আপনার মতামত লিখুন :