সামাজিক নিরাপত্তা কর্মসূচি বাস্তবায়নে এম আই এস এর ভূমিকা শীর্ষক সেমিনার 

0
112
স্টাফ রিপোর্টারঃ ৯ নভেম্বর সোমবার বন্দর উপজেলা হল রুমে বন্দর উপজেলা সমাজ সেবা অফিসার  এস এম মোক্তার হোসেনের সঞ্চালনায় সামাজিক নিরাপত্তা কর্মসূচি বাস্তবায়নে এম আই এস এর শীর্ষক সেমিনারটি শুরু করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ  চেয়ারম্যান উপজেলা পরিষদ, বন্দর,নারায়নগঞ্জ। তিনি বলেন বর্তমান সরকার গরীব বান্ধব সরকার এই সরকারের আমলেই নিম্নমুখী মানুষ বেশি সুবিধা পাচ্ছে, বয়স্ক ভাতা,বিধবা ভাতা,রেশম কার্ড, হিজরাদের সহ অসংখ্য ভাতাদি দিচ্ছেন উন্নয়নের সরকার আওয়ামীলীগ সরকার।
অনুষ্ঠানের সভাপতি বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার বলেন সামাজিক নিরাপত্তা কর্মসূচি বাস্তবায়নে এম আই এস এর ভূমিকায় শীর্ষক সেমিনার করার উদ্দেশ্য হচ্ছে আপনারা যেন আরো তারাতারি সরকারের সেবা গ্রহণ করতে পারেন, সমাজ সেবা কার্যলয়টি সার্বক্ষণিক আপনাদের সেবায় নিয়োজিত আছে। তিনি আরো বলেন আমাদের  মাননীয় প্রধানমন্ত্রী গরিব অসহায়  দুস্থ, বিধবা মহিলা ও হিজরাদের ভাতা প্রধান করেন।
সেমিনারে বিশেষ অতিথি ছিলেন আসাদুজ্জামান সরদার  উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যলয়, নারায়ণগঞ্জ, এহসান চেয়ারম্যান বন্দর ইউনিয়ন পরিষদ, হোসনে আরা বেগম কাউন্সিলর ২৫, ২৬, ২৭ নাসিক, শিউলি নওশাদ কাউন্সিলর ১৯,২০,২১, নাসিক, শাওন অংকন কাউন্সিলর ২২, ২৩, ২৪ নাসিক ।
আপনার মতামত লিখুন :