মাদকের সঙ্গে যুক্ত কেউ যুবলীগ করতে পারবে না : আমু

0
101

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে সোনার মানুষ তৈরি করতে চেয়েছিলেন। সেই লক্ষ্য নিয়েই তিনি যুবলীগ গঠন করেছিলেন। যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন বঙ্গবন্ধুপুত্র শেখ কামাল। যার নেতৃত্বে যুবলীগের কার্যক্রম শুরু হয়েছিল। এখন প্রতিটি পাড়া-মহল্লায় যুবলীগ সুসংগঠিত।

বুধবার (১১ নভেম্বর) বেলা ১১টার দিকে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি জেলা যুবলীগ আয়োজিত যুব সমাবেশে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার মানুষের আকাঙ্ক্ষায় গড়া যুবলীগের সঙ্গে থেকে কেউ মাদকের সঙ্গেও যুক্ত থাকবে তা হতে পারে না। যারা মাদকের সঙ্গে যুক্ত থাকবে তারা কেউই যুবলীগ করতে পারবে না।

ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক পৌর কাউন্সিলর রেজাউল করীম জাকিরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা কামাল শরীফের সঞ্চালনায় সমাবেশ বক্তব্য দেন শহর যুবলীগের সভাপতি আব্দুল হক খলিফা, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু, খন্দকার ইয়াদ মোর্শেদ প্রিন্স, মাইনুল ইসলাম, আবুল ফজল আজিম প্রমুখ।

আপনার মতামত লিখুন :