জি বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক ফজলুকে হত্যার হুমকি

0
70

দেশের জনপ্রিয় ও বহুল প্রচারিত (আইপি টিভি) চ্যানেল জিবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলুকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে । মো: জামান মিয়া নামের এক প্রতারক দির্ঘদিন ধরে রাজধানীর বারিধারার গুলশান এলাকায় অভিনব কায়দায় সরকারি কাজের ট্রেন্ডার দেয়ার নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে যাচ্ছে। জানা যায় চক্রটি নিয়ন্ত্রনে একাধিক যুবদলের প্রভাবশালী নেতারা। বারিধারা এলাকায় বিলাসবহুল অফিস নিয়ে জমজমাট করে তুলছে প্রতারণার ফাদ।

নদী খনন প্রকল্পের টেন্ডার দেয়ার কথা বলে হবিগঞ্জের সৈয়দ নামের এক ব্যক্তি ও ব্রাক্ষণবাড়ীয়ার নজরুল নামের অন্যজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করছিল চক্রটি। সুযোগ বুঝে উল্লেখিত ২জন জিবাংলা টিভিতে বিষয়টি জানালে। জিবাংলা টিভি থেকে একাধিক বার ফোন করা হলে প্রতারক জামান মিয়া বিষয়টি টের পেয়ে উল্টা পাল্টা কথা বলে ফোন রেখে দেয়। ১৮ জানুয়ারি বুধবার রাত ১০টা ৩০ মিনিটে জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলুকে মুঠোফোনে ০১৭৩৪০০৯৪২৩ নাম্বার থেকে প্রাণনাশের হুমকি সহ অফিস উড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এদিকে বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী থানায় হত্যার হুমকি পেয়ে জিবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক এম ফজলুল হক ফজলু জিডি এন্ট্রি করেন। জিডি নং ১৫০৯ ১৯/১১/২০২০ ইং।

আপনার মতামত লিখুন :