ইতালি বাংলা প্রেসক্লাবের নতুন সভাপতি রিপন, সাধারণ সম্পাদক লিটন

0
154

২০২১-২২ সালের জন্য ইতালি প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে গঠিত ‘ইতালি বাংলা প্রেসক্লাব’-এর নতুন কমিটি গঠিত হয়েছে। সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ইতালি থেকে প্রকাশিত ‘দৈনিক প্রবাসী’ পত্রিকার সম্পাদক খান রিপনকে সভাপতি ও ডিবিসি টেলিভিশনের ইতালি প্রতিনিধি আমির হোসেন লিটনকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

রোববার (২২ নভেম্বর) স্থানীয় সময় দুপুরে ইতালি রোমের ভিয়া কাপুয়া-৪ এ আয়োজিত ওই সভায় সর্বসম্মতিক্রমে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

নতুন এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি এলিন আহমেদ মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল রহমান ও সাংগঠনিক সম্পাদক তারেক হাসান।

সভায় উপস্থিত ছিলেন আঁখি সীমা কাউসার, আফজাল,হোসেন রোমান,মনিকা ইসলাম, আরিফ হোসেন, সোহাগ খান এবং জমির হোসেন। এ সময় ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে সম্মতি জানান আলম শাহ, মোল্লা মনিরুজ্জামান, আসলামুজ্জামান এবং টেলিফোনে মতামত জানান- ইউসুফ আলি, হাফিজুর রহমান মিতু, স্বপন দাস, এ.কে. জামান ও পলাশ রহমান।

সভার দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি গঠনের জন্য সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট আনিচুজ্জামান আনিচ। খুব শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান নবগঠিত কমিটির সদস্যরা। পরে মধ্যাহ্নভোজ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :