বাহুবলে এএসপির নেতৃত্বে চোর, ডাকাত, জুয়াড়ি প্রতিরোধ টিমের কার্যক্রম শুরু

0
212
সৈয়দ আব্দুল মান্নান বাহুবল হবিগঞ্জ থেকে: হবিগঞ্জের বাহুবল উপজেলা সাম্প্রতিক কালে গরুচুরি, ঘরচুরি সহ নানা অপরাধ বৃদ্ধি পাওয়ায় বাহুবল – নবীগঞ্জ সার্কেলের এএসপি মোহাম্মদ পারভেজ আলম চৌধুরীর উদ্যোগে বাহুবল মডেল থানা পুলিশের চৌকস অফিসার ও পুলিশ সদস্যদের নিয়ে চোর,  ডাকাত ,  জুয়াড়ি প্রতিরোধ টিম গঠন করা হয়। ২৬ নভেম্বর বিকেলে বাহুবল – নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি মোহাম্মদ পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে টিমের সদস্যরা ১০ টি মোটরসাইকেল যোগে কার্যক্রম শুরু হয়েছে। টিমটি উপজেলার মিরপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় চিহ্নিত চোর,ডাকাতদের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় এএসপি পারভেজ আলম চৌধুরী সমবেত জনতার উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।
তিনি এলাকাবাসীকে গোপনে চোর, ডাকাত, জুয়াড়ি, মাদক সেবী,মাদক বিক্রেতা সম্পর্কে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান। সঠিক তথ্য এই টীমের অভিযানকে ফলপ্রসু করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
একুশের কাগজ প্রতিনিধি তাঁর উদ্যোগে গঠিত টিমের কার্যক্রম সম্পর্কে মুঠোফোনে কথা বললে, তিনি জানান বিশেষ টীম প্রতিদিন বাহুবল থানার বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করবে।বিশেষ করে অপরাধীদের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালিত হবে।
আপনার মতামত লিখুন :