এডভোকেট শাহ মোঃ আলমগীর কবিরের জন্মদিনে মানব কল্যাণ পরিষদের শুভেচ্ছা

0
104

সফল ও শ্রেষ্ঠ সংগঠন মানব কল্যাণ পরিষদের আইন বিষয়ক সচিব এডভোকেট শাহ মোঃ আলমগীর কবির ওরফে শাহআলমের জন্মদিন আজ। ২৯ নভেম্বর বিকেলে মানব কল্যাণ পরিষদ কার্যালয় নারায়ণগঞ্জ চাষাঢ়ায় শুভকামনায় আন্তরিক ভালোবাসা ও সৃজনশীলতায় শাহআলমকে সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া ও সংগঠনের সদস্য এবং কর্মীরা এডভোকেট শাহআলমকে সাংগঠনিকভাবে উপহার প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ রিপন, নূর আলম ভূইয়া, শারমিন আলম, সুলতানা আক্তার মীম, ফেমাস বিউটি পার্লার এন্ড ট্রেনিংসেন্টারের পরিচালক বিউটিশিয়ান মেহেরুন নেছা রুপা, নারী উদ্যোক্তা ফাহমিদা জান্নাত প্রমূখ।

সংগঠনের নেতৃবৃন্দ তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং গরীব অসহায়, নিপরীত মানুষের সেবায় নিয়োজিত থাকার আহ্বান জানান।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন যাবত সাংগঠনিকভাবে অসহায় মানুষদের বিনামূল্যে আইনি সেবা দিয়ে যাচ্ছে।

অন্যদিকে, এডভোকেট শাহ মোহাম্মদ কবীরের গর্বিত পিতা মোহাম্মদ শহিদুল্লাহ ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বলেছেন, আমার আদরের দ্বিতীয় সন্তান, এ্যাডভোকেট শাহ্ মো: আলমগীর কবির( বিএস এস/ এলএলবি/ এলএমএম) এর জন্মদিন আজ ২৯ নভেম্বর। তার গর্বিত পিতা হিসাবে তার জন্য আমি সবার কাছে দোয়া কামনা করি, যাতে করে সে মানুষের মতো মানুষ থেকে সারা জীবন যেন ন্যায়ের পথে অবিচল থেকে আইনের শাসন আর ন্যায় বিচার সুপ্রতিষ্ঠিত করতে সদা সর্বদা ব্রতী থেকে পরিপূর্ন সফলতা অর্জন করতে পারে।

আপনার মতামত লিখুন :