নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ৬ তলা ভবনের উদ্ধোধন করলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

0
63

বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিজস্ব অর্থায়নে নির্মিত নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ৬ তলার শুভ উদ্বোধন করেন। সোমবার (৩০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় অনুষ্ঠিত হয় নতুন ভবনের এ উদ্ধোধন অনুষ্ঠান।

নারায়ণগঞ্জ -১(রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ৬ তলার শুভ উদ্বোধন করেন।

এছাড়াও নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর দেয়া প্রেসক্লাবের লিফট এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে রাষ্ট্রের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার (২০২০) পাওয়া নারায়ণগঞ্জ -১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পক্ষে থেকে শুভেচ্ছা জানানো হয়। এ সময় তার হাতে একটি ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আনোয়র হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাসুম,সাধারণ সম্পাদক সবুজসহ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

আপনার মতামত লিখুন :