নাচোলে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

0
101
মোঃ মনিরুল ইসলাম নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়” মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবি দিবস” পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ কনফারেন্স কক্ষে উপজেলা নির্বাহী অফিসার(দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার(ভূমি) খাদিজা খাতুন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।
এসময় উপস্থিত ছিলেন, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, সরকারি কলেজের অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মতিউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা।
সভায় সরকারী নির্দেশনা মেনে সংক্ষিপ্ত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবসে নাচোল থানায় সমাধিস্ত শহীদদের কবরে পুস্পস্তবক অর্পণ, সংক্ষিপ্ত আলোচনাসভা ও শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হবে।
মহান বিজয় দিবসে সূর্য উদয়ের সাথে সাথে ২১বার তোপোধ্বনি, নাচোল সরকারী কলেজের শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে পুস্পমাল্যদান ও শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।
এবছর মহান বিজয় দিবসে বিভিন্ন প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্জাদায় নতুন জাতীয় পতাকা উত্তোলনের নিদেশনা প্রদান করা হয়। এবছর শিক্ষার্থীদের বিষয়ভিত্তিক রচনা প্রতিযোগিদের খাতা জেলাতে মূল্যায়নের জন্য পাঠানো হবে বলে সভাপতি উল্লেখ করেন।
আপনার মতামত লিখুন :