নরসিংদী সম্পাদক পরিষদ’র আত্মপ্রকাশ: সভাপতি জয়নুল, সাধারণ সম্পাদক মোবারক

0
98
নরসিংদী থেকে প্রকাশিত প্রিন্ট ও অনলাইন পত্রিকা সমূহের মানোন্নয়নে সম্পাদকদের দক্ষতা বৃদ্ধি ও প্রকাশনার বিদ্যমান সমস্যা সমূহের সমাধান কল্পে সম্পাদকদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(৬ ডিসেম্বর) রাতে নরসিংদী পৌর শহরের বাসাইল শাপলা চত্বর মোড়স্থ সাপ্তাহিক নরসিংদীর তথ্য কার্যালয়ে সম্পাদকদের এ সভা অনুষ্ঠিত হয়।
দৈনিক সময়ের মুক্তচিন্তার সম্পাদক মোহাম্মদ জয়নুল আবেদীনের সভাপতিত্বে নরসিংদী থেকে প্রকাশিত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশকরা উপস্থিত ছিলেন।
এ সভায় সকলের মতামতের ভিত্তিতে দৈনিক সময়ের মুক্তচিন্তার সম্পাদক মোহাম্মদ জয়নুল আবেদীনকে সভাপতি ও সাপ্তাহিক নরসিংদীর তথ্য পত্রিকার সম্পাদক মোঃ মোবারক হোসেন কে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।
কার্যকরী কমিটিতে আরও রয়েছেন, সহ-সভাপতি পদে দৈনিক নরসিংদীর বানী পত্রিকার সম্পাদক ফারুক মিয়া ও নিউজ সময় অনলাইন পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম মতি, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নরসিংদী সারাদিন পত্রিকার সম্পাদক এটিএম মোস্তফা বাবর, কোষাধ্যক্ষ পদে জোনাকি টিভি (আইপি) এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা খাঁন।
এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন: দৈনিক আলোচনা পত্রিকার সম্পাদক সফিকুল মোহাম্মদ মানিক, সাপ্তাহিক আমরা নরসিংদীবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক তৌকির আহমেদ, দৈনিক সময় নিউজ অনলাইন পত্রিকার সম্পাদক সফিকুল ইসলাম প্রধান, নরসিংদী প্রতিদিন অনলাইন পত্রিকার সম্পাদক খন্দকার শাহিন, সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাপ্তাহিক খাস খবর পত্রিকার সম্পাদক মোঃ কবির হোসেন, সাপ্তাহিক নরসিংদীর সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক।
আপনার মতামত লিখুন :