কালচারাল অফিসার রুনা লায়লার জন্মদিনে সম্মাননা স্মারক দিলো মানব কল্যাণ পরিষদ

0
158

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লার শুভ জন্মদিনে ১২ ডিসেম্বর দুপুরে নারায়ণগঞ্জ সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে আন্তরিক ভালোবাসায় ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা স্মারক দিয়েছে মানব কল্যাণ পরিষদ।
স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার নেতৃত্বে কালচারাল অফিসার ও সদা হাস্যেজ্জ্বল ব্যক্তিত্ব রুনা লায়লার শুভ জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। সৃজনশীল ও সাংস্কৃতিক অঙ্গনে উজ্জীবিত রুনা লায়লাকে সম্মাননা স্মারক প্রদানে উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম, সমাজকর্মী উমর ফারুক, ইউসুফ আলী প্রধান, নারী উদ্যোক্তা শারমীন আক্তার রিমি, ফাতেমা আক্তার মুক্তা, সুলতানা মীম, বীথি, সাদিয়া আফরিন প্রিয়া ও ফাতেমা-তুজ-জোহরা প্রমুখ।
ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক পেয়ে রুনা লায়লা তার অনুভূতি প্রকাশে বলেন, মানব কল্যাণ পরিষদ সব সময় আর্ত মানবতার সেবায় কাজ করে এবং সাহিত্য-সাস্কৃতিক ও বিনোদন জগতে বিশেষ ভূমিকা রাখার আহ্বানসহ সংগঠনের নেতৃবৃন্দের কাছে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন :