এসআইকে গালি দিয়ে ধরা ‘অতিরিক্ত জেলা প্রশাসক’

0
57

বগুড়া শহরে ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয়ে প্রতারণাকালে এক প্রতারককে আটক করেছে পুলিশ। শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে শহরের বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয়দানকারী যুবক জেলার দুপচাচিয়া উপজেলার পাঁচথিতা গ্রামের হাফিজার রহমানের ছেলে ইসতিয়াক মাহমুদ অভি (২৪)। বর্তমানে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় বসবাস করেন। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, সদর থানা পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শহরের বাদুরতলা এলাকার তিব্বতের মোড় ও সোনা মিয়া মোড় এলাকায় অভিযান চালায়। ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয়দানকারী যুবক অভি এ সময় পুলিশ কর্মকর্তা সোহেল রানাকে সেখানে দেখে অশালীন ভাষায় কথা বলতে থাকেন। এক পর্যায়ে নিজেকে বগুড়া জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক বলে দাবি করেন। এমনকি পরিচয়পত্রও দেখান। কিন্তু পুলিশের জিজ্ঞাসাবাদে একপর্যায়ে অভি স্বীকার করেন তিনি আসলে অতিরিক্ত জেলা প্রশাসক নন। তিনি প্রতারণার জন্য পরিচয়পত্র তৈরি করেছেন। এরপর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, অতিরিক্ত জেলা প্রশাসকের পরিচয়দানকারী প্রতারক অভিকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :