সরকারি অনুদান পেলো স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ

0
182

স্বেচ্ছাসেবী সংগঠন ও প্রতিষ্ঠানকে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের এককালীন চেক বিতরণ অনুষ্ঠানে শ্রেষ্ঠ ও সফল স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদকে ২০১৯-২০২০ সালের সরকারি অনুদান প্রদান করা হয়েছে। অনুদানের চেকটিতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব স্বাক্ষরিত রয়েছে।

১৭ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টায় উপজেলা মিলনায়তনে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদফতর আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক।

উপজেলা সমাজসেবা অফিসার হামিদুল্লাহ মিয়ার সঞ্চালনায় উপজেলার ২৭ টি সংস্থার প্রতিনিধি ও চেক গ্রহণকারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সময় ইউএনও নাহিদা বারিক তার বক্তব্যে মানব কল্যাণ পরিষদের সাংগঠনিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকল সংগঠনকে মানবিক সহায়তা বাড়ানোর তাগিদ দেন। এছাড়াও তিনি করোনা ভাইরাস পরিস্থিতিতে সংগঠন গুলোকে সামাজিক উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখতে আহ্বান জানান।

সভাপতির বক্তব্য শেষে উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক ও সমাজসেবা অফিসার হামিদুল্লাহ মিয়া মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার হাতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অনুদানের চেক তুলে দেন।

চেক গ্রহণ করে শ্রেষ্ঠ সংগঠক এম এ মান্নান ভূঁইয়া অনুভূতি প্রকাশে বলেন আমি উপজেলা প্রশাসনের কাছে কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই।সেই সাথে শিক্ষা, চিকিৎসা ও মানবিক সহায়তায় সরকারী অনুদানের পাশাপাশি সাংগঠনিক তহবিলের সমন্বয়ে আমরা আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ।

আপনার মতামত লিখুন :