বন্দরে রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ ফোর্ট এর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

0
76

রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ ফোর্ট এর আয়োজনে এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সার্বিক সহযোগিতায় বন্দরের ২২ নং ওয়ার্ডের সিরাজউদ্দৌলা ক্লাব এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। প্রায় চারশো রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ বিতরণ ও ডায়াবেটিস পরীক্ষার আয়োজিত অনুষ্ঠানে ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন রোটারিয়ান ডা. লুৎফর রহমান ডা.মোরশেদ, ডা. তমাল সহ নগর মাতৃসদন এর চিকিৎসকবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান রুবাইয়াত হোসেন, প্রোগ্রাম চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর সেলিম রেজা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সহযোগী অধ্যাপক ডা.আতিকুজ্জামান সোহেল, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, বিশিষ্ট সমাজসেবক হিমেল আহমেদ, ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান সঞ্জয় রয়, সেক্রেটারি সাহাজউদ্দিন ঢালী ও অন্যান্য সদস্যবৃন্দসহ রোটারেক্টরগন।

প্রোগ্রাম চেয়ারম্যান রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান তার বক্তব্যে বলেন, আমাদের রোটারি ক্লাবের পক্ষ থেকে ভবিষ্যতেও এই ধরনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চলমান থাকবে এবং তিনি ভবিষ্যতেও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহযোগিতা আশা করেন এবং মাননীয় মেয়র মহোদয় কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনার মতামত লিখুন :