নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচন: সভাপতি শাহ আলম, সহ-সভাপতি জীবন, সম্পাদক সবুজ

0
52

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা পযর্ন্ত ভোট গ্রহন হয়। এতে সভাপতি পদে খন্দকার শাহ আলম, সহ-সভাপতি পদে রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক পদে শরীফ উদ্দিন সবুজ নির্বাচিত হয়েছে।
ভোট গননা শেষ রাত সোয়া ৭ টার দিকে ফলাফল ঘোষনা করেন প্রেস ক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন।
২০২০-২০২২ বছরে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি নির্বাচনে আবু সাউদ মাসুদ-আফজাল হোসেন পন্টির নেতৃত্বাধীণ সমমনা পেশাদার সাংবাদিক পরিষদ প্যানেল ও খন্দকার শাহ আলম-শরীফ উদ্দিন সবুজের নেতৃত্বাধীণ মূলধারা পরিষদ নামে দুইটি প্যানেল অংশ গ্রহন করে।
এর মধ্যে সমমনা পেশাদার সাংবাদিক পরিষদ প্যানেল থেকে বিভিন্ন পদে মোট ৮ জন, এবং মূলধারা পরিষদ প্যানেল থেকে বিভিন্ন পদে মোট ৩ জন নির্বাচিত হন।
অন্য পদগুলোর মধ্যে যুগ্ম সম্পাদক পদে আহসান সাদিক নির্বাচিত হয়েছেন। এ পদে অপর প্রার্থী ছিলেন রফিকুল ইসলাম রফিক।
কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মজিবুল হক পলাশ। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলো ইফসুফ আলী এটম। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান জুয়েল। এ পতে প্রতিদ্বন্দ্বী ছিলেন প্রনব কৃষ্ণ রায়।
সদস্য পদে নির্বাচিত হয়েছেন হালিম আজাদ, আরিফ আলম দিপু, একেএম মাহফুজুর রহমান, বিল্লাল হোসেন রবিন, লুৎফর রহমান কাকন। পরাজীত হয়েছেন আনিসউর রহমান আনিস, মতিউর সেন্টু, হাসান আরিফ, মৌসুমী রায়।

আপনার মতামত লিখুন :