মাধবীলতা সিটি প্লাজার নির্বাচিত সভাপতি ও সম্পাদক’কে ফুলেল শুভেচ্ছা দিয়েছে মানব কল্যাণ পরিষদ

0
129

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় মাধবীলতা সিটি প্লাজার সার্বিক উন্নয়ন ও ব্যবসায়ীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক মুজবুত করতে পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ২৬ ডিসেম্বর বিকেলে। নির্বাচনে সভাপতি পদে ভবানী শংকর ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ সাইফুল ইসলাম বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। সন্ধ্যায় ফলাফল ঘোষণা করার পর পরই স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ তাদের গলায় বিজয়ের মালা পরিয়ে দেন এবং সমাজকর্মীরা নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুলেল শুভেচ্ছা জানান।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া নির্বাচিত প্রতিনিধি সভাপতি ভবানী শংকর ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা জানিয়ে বলেন, মাধবীলতা সিটি প্লাজার ব্যবসায়ী ও মালিকগণ সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে মার্কেটের উন্নয়ন ও ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানে যথেষ্ট ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় মার্কেটের ব্যবসায়ীগণ ছাড়াও শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের সহযোদ্ধা আয়শা আক্তার, সমাজকর্মী ইউসুফ আলী প্রধান, উমর ফারুক, নারী উদ্যোক্তা ফাহমিদা হক, বিউটিশিয়ান ইসরাত জাহান ঈশা ও নারী উদ্যোক্তা সানজিদা পান্না প্রমূখ।

আপনার মতামত লিখুন :