৭৬ বছরের বৃদ্ধ সহ ২০ জুয়াড়ি গ্রেফতার

0
57

দীর্ঘদিন ধরে চলমান থাকা নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার এক জুয়ার আস্তানা থেকে ২০ জুয়ারী গ্রেফতার করেছেন র‌্যাব-১১। সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৩নং মাছঘাটের এ অভিযান পরিচালনা করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো আলী আক্কাস (৭৬), তপন খন্দকার (৬০), আমির (৫৮), রতন চন্দ্র বর্মণ (৫৫), কমল (৫৫), শহীদ রহমান (৫২), রতন (৫২), সেলিম খান (৪৮), গৌরাঙ্গ মালাকার (৪৮), মিজানুর রহমান (৪৫), সামসুল হক পাখি (৪৫), মোজাম্মেল শিকদার (৪৫), সেলিম (৪০), দুলাল উদ্দিন (৩৮), ইকবাল হোসেন (৩৭), পরিতোষ সাহা (৩৭), রবিউল ইসলাম (৩৭), সাখাওয়াত হোসেন (৩৩), প্রদীপ চন্দ্র দাস (৩০) ও বাদশা (২৮)।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে মাদক এবং জুয়ার আসর চলে আসছিলো বলে প্রাথমিকভাবে জানতে পারে র‌্যাব। কখনো বাসের ভিতরে, কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই মাদক ও জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৩নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। এ খবর পেয়ে র‌্যাব সোমবার দুপুরে অভিযান পরিচালনা করে ২০ জুয়ারীকে গ্রেফতার করে এবং এ সময় তাদের কাছ থেকে নগদ ৯ হাজার ৪৫০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন :