মন্ত্রী গাজী রাষ্ট্রীয় পুরস্কার “স্বাধীনতা পদকে” ভূষিত হওয়ায় সংবর্ধনা দিলো মানব কল্যাণ পরিষদ

0
234

নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি ও নারায়ণগঞ্জ ১ আসনের সাংসদ এবং পাট ও বস্ত্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার স্বাধীনতা পদকে ভূষিত হওয়ায় আন্তরিক ভালোবাসায় শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা দিয়েছে মানব কল্যাণ পরিষদ।

নারায়ণগঞ্জ জেলা সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা সমিতির সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন। মঞ্চে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক এমপি কায়সার হাসানাত ও নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কবি আবু হানিফ হৃদয় সহ অন্যান্য অতিথিবৃন্দ।

২৯ ডিসেম্বর বিকালে রাজধানীর বিজয়নগরে হোটেল ৭১ এ মন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া দেশপ্রেমে উজ্জীবিত হয়ে বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজীকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সময় সংগঠনের প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, কাজী সাইদুল ইসলাম, আয়শা আক্তার, মাহমুদা জাবেদ ছায়া, মামুনুর রশিদ মামুন, উমর ফারুক ও ফাহমিদা হক মন্ত্রী মহোদয় কে শুভেচ্ছা জানান।

আপনার মতামত লিখুন :