স্বাধীনতা পুরস্কারে নারায়ণগঞ্জ জেলার গোলাম দস্তগীর গাজীর গণসংবর্ধনা

0
109
পাট ও বস্ত্রমন্ত্রী, নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ ও নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) কে নারায়ণগঞ্জ জেলা সমিতির উদ্যোগে জেলাবাসির অংশগ্রহণে এক গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। ২৯ ডিসেম্বর বিকাল ৩ ঘটিকায় বিজয়নগর ৭১ হোটেলে জেলা পরিষদের চেয়ারম্যান ও সমিতির সহ-সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে ৫টি উপজেলার ৩২টি সামাজিক সংগঠণ সম্মাননা ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছাদেন।
তার পূর্বে সোনারগাঁও উপজেলাবাসির পক্ষে সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বন্দর ও সদর উপজেলাবাসির পক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জবাসির পক্ষে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, আড়াইহাজার উপজেলাবাসির পক্ষে কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা ও রূপগঞ্জবাসির পক্ষে সমাজসেবক লায়ন মোজাম্মেল হক ভূইয়া উত্তরীয় পড়িয়েদেন।উপস্থিতিতে সবাই গণসংবর্ধনা তুলেদেন। অনুষ্ঠানে বিজয়ের পতাকা ও নৃত্যের তালে তালে বরণ করে নেয়। নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, নারায়ণগঞ্জ জেলার উন্নয়ন অন্য কেউ করে দেবে না।
আমাদেরকে মিলে মিশে নারায়ণগঞ্জের উন্নয়ন করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সবাই মিলে উন্নয়ন কাজ চাইলে তিনি আমাদের প্রত্যেকটা উন্নয়ন কাজ বাস্তবায়ন করে দেবেন।
মন্ত্রী বলেন, গড়মিলে কোনো কিছুই হবে না। আমরা চাই নারায়ণগঞ্জ শহরটা আরও উন্নত হোক। আমার কাছে যে দাবি করেছে আমি তা বাস্তবায়নের চেষ্টা করব। সবার মধ্যে ঐক্য তৈরির জন্য আমি চেষ্টা করব।
বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ আব্দুল্লাহ আল-কায়সার হাসনাত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন ড. আব্দুল আজিজ, সমাজসেবক লায়ন মোজাম্মেল হক ভূইয়া, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মদ হাবিবুর রহমান, কেন্দ্রীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ আহমেদ কাউসার, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, রুপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শরীফ উদ্দিন সবুজ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. আতিকুজ্জামান সোহেল, নিরাপদ সড়ক চাই জেলা কমিটির সভাপতি, ডা. ওয়াজেদুর রহমান, রূপগঞ্জ শিক্ষক সমিতির সভাপতি, আব্দুল আউয়াল মোল্লা, রোটারী ক্লাবের সভাপতি সঞ্জয় রায়, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া, বন্দর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ কবির সোহেল, আড়াইহাজার রিপোটার্স ক্লাবের সভাপতি আব্দুল হাকিম ভূইয়া, মুক্তচিন্তা পাঠাগারের মামুনুর রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা লীগের সভাপতি মনোয়ারা বেগম, রূপগঞ্জ গ্র্যাজুয়েটস এসোসিয়েশনের সভাপতি ইউসুফ চৌধুরী বক্তব্য রাখেন।বাউল গান পরিবেশন করেন সিদ্ধিকুর রহমান। নৃত্যপরিবেশন করেন জান্নাতুল মোম।কোরআন তেলাওয়াত করেন শহীদুল্লা গাজী, অনুষ্ঠনটি পরিচালনা করেন সমতিরি সাধারণ সম্পাদক কে.এম আবু হানিফ হৃদয়।
আপনার মতামত লিখুন :