আরামবাগে খেলাধুলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিলো কবি সিরাজ

0
199

নতুন বছরের প্রথম দিনেই গোদনাইল আরামবাগ ক্লাব মাঠে মুক্তিযুদ্ধ শিশু কিশোর ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানিয়েছেন সময়ের সাহসী সমাজকর্মী ও কবি হাজী সিরাজ।

তারুণ্যের প্রতীক কবি সিরাজের উদ্যোগে আরামবাগ যুব সংঘের ব্যানারে খেলাধুলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাদন চন্দ্র দে কে সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে আরামবাগ যুব সংঘ ও এলাকার মুরব্বি আব্দুল কাদের মোল্লা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধা পরিবারের সদস্যরা তরুণ প্রজন্মের সমাজকর্মী হাজী সিরাজের কাছ থেকে সম্মাননা গ্রহণ করে প্রাণ ভরে দোয়া করেন তাঁরা। সেই সাথে আগামী দিনগুলোতে সিরাজ যেন আরো উন্নতি করতে পারে সেই জন্য তাঁরা সকলকে সহযোগিতা করতে আহ্বান জানান।

এসময় সিরাজ আবেগে আপ্লুত হয়ে বলেন, শত বাঁধা অপেক্ষা করে হলেও আমি সামাজিক সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে যাবো এবং মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। তিনি আরো বলেন, ‘খেলাধুলা ছেলেমেয়েদেরকে বিপথে যাওয়া থেকে রক্ষা করতে পারে। দেশে খেলাধুলার পরিমাণ যত বাড়বে বিপথগামী ছেলেমেয়েদের সংখ্যা তত কমবে।’

পুরস্কার বিতরণ এর পূর্বে এলাকার শিশু কিশোর ও তরুণ সহ মুরুব্বিদের উপস্থিতে সেমি ফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন রাকিব হুসেন সবুজ, মো: ইউসুফ, লিমন ও অন্যান্য। অনুষ্ঠানে সবাই একবাক্যে বলে উঠেন, “খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানে মুখরিত হয়ে উঠে মাঠ প্রাঙ্গন।

আপনার মতামত লিখুন :